মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


রাজশাহীতে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৪


প্রকাশিত:
১৫ এপ্রিল ২০২৪ ১৩:১৮

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০২:০২

ছবি- সংগৃহীত

রাজশাহীর পুঠিয়ায় পুলিশের ওপর হামলার ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করেছে ‍পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে তাদের আদালতে তোলা হয়েছে।

গ্রেফতার আসামিরা হলেন- পুঠিয়ার বদোপাড়ার হাশেম আলীর ছেলে আরাফাত হোসেন (১৮) ও মিন্টু মিয়া, দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম (২৩) এবং রহিদুল ইসলাম (৪০)।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার (১৪ এপ্রিল) বিকেল ৫টার দিকে পুঠিয়ার কাশিয়াপুকুর (তাহেরপুর সড়ক) এলাকায় এসআই ফিরোজ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল দায়িত্ব পালন করছিল। এ সময় তিন মোটরসাইকেল আরোহী রাস্তায় পড়ে গেলে তাদের উদ্ধার করে পরিচয় জানতে চায় পুলিশ। তখন আরাফাত, মিন্টু ও হাফিজুলসহ কয়েকজন ওই পুলিশ সদস্যদের ‘ভুয়া পুলিশ’ উল্লেখ করে লাঠিসোঁটা ও ডালপালা দিয়ে মারধর করেন।

এ সময় এসআই ফিরোজকে ছুরিকাঘাতও করেন তারা। এ ঘটনায় এএসআই মনিরুলসহ আরও তিনজন পুলিশ সদস্য আহত হন। পরে সরকারি কাজে বাধাদান, আক্রমণ ও বলপ্রয়োগ, আঘাতদান, হুকুমদান ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে পুঠিয়া থানায় একটি মামলা করেন এসআই ফিরোজ হোসেন। পরবর্তীতে অভিযান চালিয়ে রোববার সন্ধ্যায় ও রাতে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুঠিয়া থানার ওসি সাইদুর রহমান বলেন, আমাদের পুলিশ সদস্যরা ডিউটি করছিলেন। এ সময় তাদের ওপর হামলা করা হয়। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের সোমবার দুপুরে আদালতে হাজির করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ গ্রেফতার এএসআই আদালত

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top