বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


যশোরে টগর হত্যাকাণ্ডে ছয় বাড়িতে আগুন


প্রকাশিত:
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২১

আপডেট:
২ মে ২০২৪ ২২:১২

সংগৃহীত ছবি

যশোর শহরের বারান্দীপাড়া মাঠপাড়ায় টগর হত্যাকাণ্ডের জেরে ছয়টি বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বাড়িগুলো পুড়ে ছাই হয়ে গেছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি গভীর রাতে ওই এলাকার আয়ান, মিলন ও শাহিনের নেতৃত্বে এলাকার চিহ্নিত ৭-৮ জন মাদক কারবারি টগরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছুরিকাঘাতে জখম টগরের মৃত্যু হয়। সে শহরের বারান্দীপাড়া বটতলা এলাকার মনি হোসেনের ছেলে।

পুড়ে যাওয়া ঘরের মালিক অ্যাডভোকেট তারেক হাসান বলেন, টগর হত্যা মামলার আসামি আয়ন তার একটি ঘরে ভাড়া থাকতেন। শনিবার ঢাকা থেকে লাশ নিয়ে এসে দাফনের পর রাত আনুমানিক ১২টার দিকে টগরের বন্ধুবান্ধব ও তার আত্মীয়-স্বজনরা হত্যাকারী আয়নের থাকা একটি ঘরে আগুন দেয়। এ সময়ে আগুনে মোট ছয়টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় রাতেই পুলিশ দু’জনকে আটক করেছে।

যশোর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মামুনুর রশিদ বলেন, শনিবার দিবাগত রাত ১২টার দিকে আগুন লাগার খবর আসে। সঙ্গে সঙ্গে সেখানে ফায়ার সার্ভিসের কর্মীদের পাঠানো হয়। তারা এক ঘণ্টা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। আগুন দেওয়া ছয়টি বাড়ি পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনই বলা সম্ভব নয় বলে জানান।

যশোর কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top