রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


চাঁদপুরে ১১২ মণ জাটকা জব্দ, ৭ অটোরিকশাসহ আটক ৪০


প্রকাশিত:
১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৪

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৬:৫২

ফাইল ছবি

চাঁদপুরের মেঘনা নদীর বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১১২ মণ জাটকা জব্দ করেছে নৌ-পুলিশ। এ সময় সাতটি অটোরিকশাসহ মোট ৪০ জনকে আটক করা হয়।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকালে জাটকাগুলো চাঁদপুর নৌ থানার সামনে ও মোহনপুর এলাকায় দুস্থ ও অসহায়সহ এতিমখানায় বিতরণ করা হয়।

এর আগে বুধবার ভোরে বরিশালের মুলাদী থেকে ঢাকায় যাওয়ার পথে মর্ডান সান লঞ্চ ও মতলবের মোহনপুর এলাকায় সাতটি অটোরিকশায় জাটকা পরিবহনের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

চাঁদপুর নৌ-অঞ্চলের পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গতকাল জাটকা অভিযানের দ্বিতীয় কম্পিং অভিযান শেষ হয়েছে। গত ২৪ ঘণ্টায় চাঁদপুর অঞ্চলে অভিযান চালিয়ে চাঁদপুর লঞ্চঘাটে ৫০ মণ ও মোহনপুরে ৬২ মণ জাটকা জব্দ করা হয়। এছাড়া পরিবহনে ব্যবহৃত মোহনপুরে সাত অটোরিকশা জব্দ ও সাত চালকসহ পৃথক স্থানে মোট ৪০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মৎস্য আইনে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জাটকা অভিযান ও জাটকা বিতরণকালে উপস্থিত ছিলেন— জেলা মৎস্য কর্মকর্তা গোলাম মেহেদী হাসান, চাঁদপুর নৌ-পুলিশের অফিসার ইনচার্জ কামরুজ্জামান, সহকারী মৎস্য কর্মকর্তা মিজানুর রহমানসহ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শকরা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top