মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


৩ শিশুকে ধর্ষণের অভিযোগ, বাড়ির মালিক আটক


প্রকাশিত:
৯ অক্টোবর ২০২০ ১৮:২৯

আপডেট:
৯ অক্টোবর ২০২০ ১৮:৩৮

ফাইল ছবি

ঢাকার সাভার উপজেলার আশুলিয়া এলাকায় যমজ বোনসহ তিন শিশুকে ধর্ষণের অভিযোগে এক বাড়ির মালিককে আটক করা হয়েছে। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার মধ্যরাতে ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

আটক ব্যক্তির নাম হেলাল উদ্দিন শেখ (৫৭)। তিনি আশুলিয়ার তৈয়বপুরে নিজ বাড়িতে বাস করেন। তাঁর গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায়।

আশুলিয়া থানা-পুলিশ জানায়, যমজ দুই বোনের বাবা ও মা পোশাক কারখানায় চাকরি করেন। তাঁরা আশুলিয়ার তৈয়বপুরে হেলাল উদ্দিনের বাসার ভাড়াটে। গত মঙ্গলবার বাবা ও মা কর্মস্থলে যাওয়ার পর দুই বোন বাসায় ছিল। দুপুরে হেলাল উদ্দিন খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ওই যমজ দুই বোন ও তাদের প্রতিবেশী এক শিশুকে তাঁর কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। রাতে কর্মস্থল থেকে অভিভাবকেরা বাসায় ফেরার পর শিশুরা কান্নাকাটি করে সব খুলে বলে। জানাজানি হওয়ার পর হেলাল উদ্দিন বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। বৃহস্পতিবার রাতে এলাকার কোনো এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হেলাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, হেলাল উদ্দিন একাই তিন শিশুকে ধর্ষণ করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। মামলার পর সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাঁকে আজ শুক্রবার আদালতে সোপর্দ করা হবে। সেই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার
ঢাকার সাভারে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সাভারের ময়লার মোড় এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, মেয়েকে ধর্ষণের অভিযোগে মা বাদী হয়ে মেয়েটির বাবার বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে থানায় মামলা করেছেন। গ্রেপ্তার হওয়া ব্যক্তিকে শুক্রবার আদালতে পাঠানো হবে।


সম্পর্কিত বিষয়:

ধর্ষণ ঢাকা বিভাগ অপরাধ সাভার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top