শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ২৯শে চৈত্র ১৪৩০

Rupali Bank


মানিকগঞ্জে বোমা রেখে পালিয়েছে দুর্বৃত্তরা, ধ্বংস করল র‌্যাব


প্রকাশিত:
২৩ জানুয়ারী ২০২৪ ১৮:৫২

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৫:১৭

সংগৃহীত ছবি

মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের পাশে মা বুড়ির মেলায় বোমা রেখে পালিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে বোমাটি উদ্ধারের পর ধ্বংস করেছে র‌্যাবের ডিসপোজাল ইউনিট।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মানিকগঞ্জের র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, আজকে সকাল ১০টার দিকে আটিগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে বলাকা সংসদ ক্লাবের সামনে মা বুড়ির মেলায় একটি বোমা সাদৃশ্য বস্তু দেখতে পেয়ে মানিকগঞ্জ সদর থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেন।

এরপর মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ কামরুল হাসান, র‌্যাব-৪ (সিপিসি-৩) এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী, সদর থানার ওসি হাবিল হোসেন এবং র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে যায়।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বোমার উপস্থিতি বুঝতে পেরে র‌্যাবের বোমা ডিসপোজাল ইউনিটকে খবর দেন। ঢাকা থেকে বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যগণ গিয়ে আজ দুপুর আড়াইটার দিকে বোমাটি উদ্ধার করেন এবং অন্যত্র বিস্ফোরণ ঘটান। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

র‌্যাব-৪ (সিপিসি-৩) এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন বলেন, বোমাটি উদ্ধারের পর অন্যত্র নিয়ে ধ্বংস করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top