শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


বরিশালে সরকারি কর্মকর্তাকে মারধর, যুবক আটক


প্রকাশিত:
১১ জানুয়ারী ২০২৪ ১৭:১৩

আপডেট:
৪ মে ২০২৪ ০৩:৪২

ফাইল ছবি

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে (ডিসি) ঢুকে এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

আটক যুবকের নাম মেহেদী হাসান অভি (২৮)। তিনি বাকেরগঞ্জ উপজেলার মজিবর রহমানের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানান, এক যুবক অফিসে এসে এক কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং হুমকি দেয়। সে সরকারি কাজে বাধা সৃষ্টি করেছে। ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা, হুমকি এবং হামলার অভিযোগে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে যুবক মেহেদী হাসান অভি জানান, প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগে একটি পুনঃতদন্তের বিষয়ে খোঁজ নিতে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে যান। এরপর সেখানের ২২২ নম্বর কক্ষে জেনারেল সার্টিফিকেট অফিসার অং মাচিং মারমার রুমে যান তিনি। ওই কক্ষে কথা বলার সময় তর্কবিতর্কের একপর্যায়ে সেখানে থাকা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা তাকে (অভি) একটি চড় দেয়। তিনিও তাকে পাল্টা একটা চড় মারেন। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা তাকে ধরে একটি কক্ষে নিয়ে বেদম মারধর করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ বিষয়ে এনডিসির বক্তব্য জানার চেষ্টা করা হলেও গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি একেএম আরিচুল হক জানান, ওই যুবক অবৈধভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট শাখায় ঢুকে অনৈতিক কোনো কাজের জন্য চাপ সৃষ্টি করেছে। যেটা আইন বিরোধী। কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে আটক যুবক তাকে মারধরের অভিযোগ করেনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top