শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


মোল্লাকান্দিতে নৌকার সমর্থককে গুলি করে হত্যা


প্রকাশিত:
৪ জানুয়ারী ২০২৪ ১০:২৬

আপডেট:
৪ মে ২০২৪ ১০:৫৬

ছবি-সংগৃহীত

মুন্সিগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী মৃণাল কান্তি দাসের এক সমর্থককে গুলি করে হত্যা করা হয়েছে। এছাড়া আরেকজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এদিকে, নৌকা সর্মথকদের দাবি, স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের হাজী মো. ফয়সাল বিপ্লবের সর্মথকরা এ হামলা ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের নৌকার ক্যাম্পে এই হামলা ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে মুন্সিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খাইরুল হাসান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামের নৌকার ক্যাম্পে এই হামলা চালায় স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থকরা। এসময় ডালিম (৩৫) নামের নৌকার এক সমর্থক গুলিবিদ্ধ হয় ও সোহেল (৩২) নামের আরেক সমর্থককে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহতদের রাতেই ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে গুলিবিদ্ধ ডালিমের অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেলে পাঠায় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা। পরে ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গুলিবিদ্ধ নৌকার সমর্থক ডালিম।

জানা গেছে, কাঁচি প্রতিকের সমর্থক সোহাগ ও শিপন নামের দুই ব্যক্তির নেতৃত্বে ১০ জনের একটি দল এই হামলা চালায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে আইন-শৃঙ্খলা বাহিনী অবস্থান করছে। তদন্ত শেষে নেওয়া হবে আইনগত ব্যবস্থা। তবে এই ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top