বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


স্কুলছাত্রী ধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২০ ১৮:৩৩

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০২০ ১৮:৩৪

ফাইল ছবি

চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি চান্দু মিয়াকে পুলিশ গ্রেপ্তার করেছে। আজ মঙ্গলবার ভোরে নগরের পতেঙ্গা এলাকার একটি বাসা থেকে তাঁকে ডবলমুরিং থানা–পুলিশ গ্রেপ্তার করে ।

পুলিশ সূত্র জানায়, গত আগস্ট মাসে বরখাস্ত হওয়া ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ হেলালের সোর্স হিসেবে পরিচিত চান্দু মিয়া।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাস বলেন, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গত বৃহস্পতিবার ফেনী থেকে চট্টগ্রামের আগ্রাবাদে ফুফুর বাসায় বেড়াতে আসেন অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী। দশম শ্রেণি পড়ুয়া ফুফুর এক মেয়ের সঙ্গে গত রোববার সন্ধ্যায় বেড়াতে যান ওই স্কুলছাত্রী। তাদের সঙ্গে দেখা হয় নুরী আক্তার নামে এক তরুণীর সঙ্গে। নূরী স্কুলছাত্রীর ফুফাতো বোনের বান্ধবী। নুরি তাদের আগ্রাবাদের সুপারিওয়ালা পাড়ার বাসায় নিয়ে যান। সেখানে নিজের কক্ষে না নিয়ে চান্দু মিয়ার কক্ষে নিয়ে যান। অষ্টম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীকে চান্দুর কক্ষে জোর করে আটকে রাখা হয়। বাইরে অস্ত্রের মুখে রাখা হয় আরেক স্কুলছাত্রী তার ফুফাতো বোনকে। ধর্ষণ শেষে কাউকে না বলার হুমকি দেখিয়ে ওইদিন রাতে তাদের সিডিএ এলাকার বাসায় পাঠিয়ে দেওয়া হয়। রাতে অষ্টম শ্রেণি পড়ুয়া ছাত্রী পুরো ঘটনার বর্ণনা দেন বাসায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়।

পুলিশ গতকাল নুরি আক্তার, তাঁর স্বামী অন্তর হোসেন ও চান্দুর দেহরক্ষী রাজিব হোসেনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা বাদী হয়ে ডবলমুরিং থানায় মামলা করেছেন।

 


সম্পর্কিত বিষয়:

ধর্ষণ অপরাধ চট্টগ্রাম

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top