রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


‘মৃত্যু বলে আসে না’ স্ট্যাটাস দেওয়া তরুণের প্রাণ গেল দুর্ঘটনায়


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২৩ ২০:৫৬

আপডেট:
১৯ মে ২০২৪ ১১:১৫

 ফাইল ছবি

গত তিনদিন আগে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন পঞ্চগড়ের ২২ বছর বয়সী কলেজ শিক্ষার্থী ফারহান লাবিব। লিখেছিলেন, ‘মানুষের পরিবর্তন এবং মৃত্যু কখনো বলে আসে না!’

সেই লাবিব আর নেই। রোববার (২৭ আগস্ট) সড়ক দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেছেন এই তরুণ। তিনি রংপুর ইমেজ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও জেলা শহরের পৌরসভার ইসলামবাগ এলাকার মকলেছুর রহমানের ছেলে।

সোমবার (২৮ আগস্ট) দুপুর আড়াইটার দিকে পঞ্চগড় পৌরসভার রামেরডাঙ্গা এলাকায় কেন্দ্রীয় গোরস্থানে ফারহান লাবিবের দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে ফারহান লাবিব মোটরসাইকেল নিয়ে বোদা থেকে পঞ্চগড় শহরের দিকে আসছিলেন। বোদা উপজেলার ধনীপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে লাবিব ছিটকে পড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় তার মোটরসাইকেলটিও ভেঙে চুরমার হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে আনা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা রেফার্ড করেন। পরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ফারহান লাবিব জেলায় দ্রুতগতির বাইক রাইডার হিসেবে পরিচিত ছিলেন। তার অকাল মৃত্যুতে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

বোদা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বলেন, গতকাল রোববার রাতে দুর্ঘটনার পর মাইক্রোবাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top