শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


আইসক্রিমের বাক্সে ৪০ কেজি গাঁজা, আটক ৩


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২৩ ০০:৫৯

আপডেট:
৪ মে ২০২৪ ২১:৫৪

ছবি সংগৃহিত

গাজীপুরে আইসক্রিমের বাক্সের ভেতর ৪০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১। একইসঙ্গে একটি পিকআপ জব্দ করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন এ তথ্য জানান।

আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার বিষ্ণুপুর গ্রামের মো. জাকির ভূঁইয়ার ছেলে মো. তাসলিম ভূঁইয়া (৩৩), একই থানার কল্যাণপুর গ্রামের মৃত মোমর উদ্দিনের ছেলে ধন মিয়া (৬৭) ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার সাদোরগোলা গ্রামের মো. আজগর আহমদের ছেলে মো. জাকির আহমেদ (২৯)। এদের মধ্যে জাকির পিকআপের চালক।

র‌্যাব কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন জানান, সোমবার (১৪ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের একটি দল গোপন সংবাদে জানতে পারে ময়মনসিংহ থেকে পিকআপযোগে গাজীপুরের দিকে গাঁজার একটি চালান আসছে।
গাজীপুর মহানগরীর সদরর পোড়াবাড়ী বাজার এলাকার নিউ জুবায়ের হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর চেকপোস্ট বসায় র‌্যাব। পরে রাত আড়াইটার দিকে সন্দেহভাজন পিকআপটি থামিয়ে তল্লাশি চালিয়ে পিকআপে তিনটি আইসক্রিমের বাক্সে থাকা ৪০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, ৭টি সিমসহ নগদ ৩ হাজার ৬১০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top