শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


ঘরে স্বামীর গলাকাটা মরদেহ, ধানখেতে মিলল আহত স্ত্রী


প্রকাশিত:
১১ জুন ২০২৩ ০২:৪৫

আপডেট:
১৭ মে ২০২৪ ১০:০৯

ছবি সংগৃহিত

ময়মনসিংহের মুক্তাগাছায় নিজ বসতঘর থেকে শাহজাহান (৫৫) নামে এক কাঠমিস্ত্রির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় বাড়ির পাশে একটি ধানখেতে পড়েছিল কাঠমিস্ত্রির আহত স্ত্রী রাশিদা বেগম। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১০ জুন) সকালে উপজেলার ঘাটুরি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছু দিন আগে মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়নের ঘাটুরি গ্রামের বাসিন্দা শাহজাহান আলীর প্রথম স্ত্রী মারা যান। পরে রাশিদা বেগমকে বিয়ে করেন তিনি। প্রথম স্ত্রীর মেয়ে শাহিদা বেগম লেখাপড়া করেন।

শুক্রবার রাতে বাড়িতে কবিরাজ আসবে জানিয়ে মেয়ে শাহিদাকে পাশের একটি বাড়িতে ঘুমাতে পাঠান সৎ মা রাশিদা বেগম। পরদিন সকালে বাড়ি ফিরে বাবার গলা কাটা মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখেন। ঘর থেকে একটি ধারালো ছুরি উদ্ধার করেছে পুলিশ। এ সময় সৎ মা রাশিদাকে বাড়ির পাশে একটি ধান খেতে আহত অবস্থায় পাওয়া যায়।

এদিকে নিহত শাহজাহান আলীর আরেক মেয়ে সাজেদা খাতুন বলেন, জমিজমা নিয়ে চাচাদের সঙ্গে ঝামেলা চলছিল। শনিবার সালিসে বসার কথা ছিল। এছাড়া সৎ মায়ের সঙ্গেও বাবার ঝগড়া ছিল।

এ বিষয়ে মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, শাহজাহান আলীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্ত্রী সুস্থ হলে হত্যার রহস্য উদ্ঘাটন সহজ হবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top