মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


এসআই বদলি

মাদক ব্যবসায়ীর সঙ্গে গানের আসর


প্রকাশিত:
২৯ মে ২০২৩ ২৩:৪৭

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ০৯:২২

 এসআই শ‌ফিউর রহমান‌ ফাইল ছবি

ঠাকুরগাঁও‌য়ে একা‌ধিক মামলার ক‌য়েকজন আসা‌মির উপ‌স্থি‌তি‌তে গা‌নের আসর বসা‌নোয় হরিপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শ‌ফিউর রহমান‌কে বদ‌লি করা হ‌য়ে‌ছে। রোববার (২৮ মে) তাকে বদলির নির্দেশ দেওয়া হয়।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রেছন পু‌লিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেন। তি‌নি ব‌লেন, মাদক মামলার আসা‌মির উপ‌স্থি‌তি‌তে গা‌নের আস‌রের ঘটনাটি তদন্ত করা হ‌চ্ছে। এ ঘটনায় এসআই শ‌ফিউর রহমান‌কে বা‌লিয়াডাঙ্গী উপ‌জেলায় বদ‌লি করা হ‌য়ে‌ছে।

এ‌দি‌কে সামা‌জিক মাধ্যমে ছ‌ড়ি‌য়ে পড়া ভি‌ডিও‌তে দেখা যায়, এসআই শ‌ফিউর রহমান‌ উপ‌জেলার এক‌টি গ্রা‌মে মাদক মামলার আসা‌মি তোজ্জামেল হক বহেরা ও চিহ্নিত মাদক সেবনকারী মোসলিম, গাইনসহ বেশ কয়েকজনকে নিয়ে গানের আসর জমিয়েছিলেন।

এ‌দি‌কে ভি‌ডিওটি সামা‌জিক যোগাযোগমাধ্যমে ছ‌ড়ি‌য়ে পড়ায় সমা‌লোচনার ঝড় ওঠে। একজন চি‌হ্নিত মাদক ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে পুলিশ অফিসার কীভাবে গান গে‌য়ে আনন্দ করেন তা নিয়ে নানা প্রশ্ন ক‌রেন নে‌টিজেন‌দের অ‌নে‌কে।

এ বিষ‌য়ে এসআই শ‌ফিউর রহমান ব‌লেন, পু‌লিশ অ‌ফিসারের পাশাপা‌শি আ‌মি একজন শিল্পী। ৬ মাস আগে ওই গা‌নের আসর‌টি হ‌য়ে‌ছি‌লে। এখন কিভা‌বে ভি‌ডিও‌টি সামা‌জিক যোগাযোগমাধ্যমে এলো তা বুঝ‌তে পার‌ছি না। আমি ওই আস‌রে গান গে‌য়ে রা‌তে চ‌লে আ‌সি। এখন আসরে কে আসা‌মি, কে আসা‌মি না তা তো আমি বল‌তে পার‌ব না। কারণ যা‌দের নাম আস‌ছে তা‌দের কাউ‌কে আমি চি‌নি না।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top