মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


দুর্বৃত্তদের ফেলে যাওয়া বোমা বিস্ফোরণে ৩ শিশু আহত


প্রকাশিত:
২৯ মে ২০২৩ ১৮:১৪

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ১০:৩১

 ফাইল ছবি

ঝিনাইদহের কোটচাঁদপুরে চাঁদার দাবিতে দুর্বৃত্তদের রেখে যাওয়া বোমা বিস্ফোরণে তিন শিশু আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৮ মে) সন্ধ্যার দিকে উপজেলার তালসার বাজার পাড়ায় এই ঘটনা ঘটে।

আহতরা হলো- ওই এলাকার ইসাহাক আলী পাঠানের ছেলে আব্দুল আজিজ বন্ধন (৯), তার ৯ মাস বয়সী নাতি খালিদ ও তার ভাই খোকন পাঠানের মেয়ে মারিয়া (১১)। এরমধ্যে বন্ধনকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দুইজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ইসাহাক আলী পাঠান জানান, শনিবার রাত ১০টার দিকে তার বাড়ির ছাদে শব্দ শুনতে পান। পরে অনেক খোঁজাখুঁজির পর তখন কিছু পাননি। রোববার বেলা সাড়ে ১১টার দিকে অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে তাকে কল করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। একইসঙ্গে তারা রাতে বোমা হামলা ঘটিয়েছে বলে স্বীকার করে এবং বাড়িতে আরও বোমা রাখা আছে বলে জানায়।

তিনি আরও জানান, রোববার সন্ধ্যায় শিশু বন্ধন, খালিদ ও মারিয়া বাড়ির উঠানে খেলতে যায়। সেই সময় কালো টেপ মোড়ানো বল আকৃতির একটি বস্তু দেখে খেলতে গিয়ে ছুড়ে মারে বন্ধন। এতে বোমাটি বিস্ফোরণ হলে বন্ধনসহ তিনজন আহত হয়। সেখান থেকে বন্ধনকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্য দুইজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে কোটচাঁদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বলেন, শিশুদের অবস্থা তেমন গুরুতর নয়। পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে একটি শিশু সামান্য আহত হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top