শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৮শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


স্ত্রীর সহায়তায় ভোট দিলেন দৃষ্টি প্রতিবন্ধী আনিসুর


প্রকাশিত:
২৫ মে ২০২৩ ২০:২৩

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ০২:০৭

ছবি সংগৃহিত

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে। ভোটগ্রহণ শুরুর চার ঘণ্টা পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোনও অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। এমনই পরিস্থিতিতে স্ত্রীর সহায়তায় ভোট দিলেন একজন দৃষ্টি প্রতিবন্ধী ভোটার।

বৃহস্পতিবার (২৫ মে) পৌনে ১২টার দিকে জয়দেবপুরের হাড়িনাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন মোহাম্মদ আনিসুর রহমান নামের সেই দৃষ্টি প্রতিবন্ধী।

তিনি বলেন, ভোট দিয়ে ভালো লেগেছে। যেহেতু আমি দেখতে পাই না তাই স্ত্রীর সহায়তায় ভোট দিয়েছি। আমি চাই গাজীপুরের ভালো উন্নয়ন হোক।

তার স্ত্রী মোসাম্মৎ আমেনা খাতুন বলেন, উনি আমার স্বামী। ওনার বদলে আমি ভোটটা দিয়েছি। উনি যে মার্কায় ভোট দিতে বলেছেন, আমি ঠিক সেখানেই ভোটটা দিয়েছি।

তৃতীয়বারের মতো গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট যুদ্ধে অংশ নিয়েছেন ৩৩৪ জন প্রার্থী। তাদের মধ্যে মেয়র পদে আটজন, সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৪৬ জন ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ৭৯ জন প্রার্থী রয়েছেন। এর মধ্যে সাধারণ ওয়ার্ডে একজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ২৫ মে নির্বাচনে লড়ছেন ৩৩৩ জন প্রার্থী।

এবারের নির্বাচনে গাজীপুর সিটির ৫৭টি ওয়ার্ডে মোট ভোটার ১১ লাখ ৭৯ হাজার ৪৬৩ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৯২ হাজার ৭৪৭ জন, নারী ভোটার ৫ লাখ ৮৬ হাজার ৬৯৮ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার আছেন ১৮ জন। ৪৮০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছে। এর আগে ২৪ মে রাতের মধ্যে ভোটগ্রহণের সামগ্রী বুঝে নিয়েছেন ১০ হাজার ৯৭১ জন নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top