বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


এনডিসি’র ২৩ সদস্যের প্রতিনিধি দলের বাগেরহাট পরিদর্শন


প্রকাশিত:
১৪ মার্চ ২০২৩ ২৩:৪৯

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৮:২৮

ছবি সংগৃহিত

শিক্ষা সফরের অংশ হিসেবে বাগেরহাটের ষাট গম্বুজ মসজিদ ও জেলা প্রশাসকের কার্যালয় পরিদর্শন করেছে ঢাকার ন্যাশনাল ডিফেন্স কলেজের (এনডিসি) ২৩ সদস্যের স্বশস্ত্র বাহিনীর একটি প্রতিনিধি দল।

মঙ্গলবার সকালে মেজর জেনারেল সৈয়দ তারেক হুসাইন, ওএসপি, এডব্লিউসি, পিএসসি'র নেতৃত্বে ২৩ সদস্যের প্রতিনিধি দলটি বাগেরহাটের জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন।

প্রতিনিধি দলে বাংলাদেশ সেনাবাহিনীর ৮ জন ব্রিগেডিয়ার জেনারেল ও তিনজন মেজর, নৌবাহিনীর একজন কমডোর, বিমান বাহিনীর একজন এয়ার কমডোর, সিভিল সার্ভিসের তিনজন যুগ্ম সচিব ও বন্ধুপ্রতীম দেশের (মিশর, ভারত, কেনিয়া, নাইজেরিয়া, শ্রীলঙ্কা এবং সুদান) স্বশস্ত্র বাহিনীর ছয়জন সদস্য রয়েছেন।

এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে বাগেরহাটের জেলা প্রশাসক মুহাম্মদ আজিজুর রহমানসহ প্রশাসনের কর্মকর্তারা প্রতিনিধি দলের সবাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে জেলা প্রশাসক বাগেরহাটের চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে এনডিসি দলকে ব্রিফিং করেন।

আলোচনায় সুন্দরবন, ষাট গম্বুজ মসজিদ ও খানজাহান আলী মাজারকে আন্তর্জাতিক ভ্রমণ গন্তব্য হিসেবে তাৎপর্য ও সম্ভাবনা তুলে ধরা হয়। এছাড়া স্থানীয় জনগণের আর্থ সামাজিক বিষয় ও বিভিন্ন উন্নতিকল্পে দিকনির্দেশনা নিয়ে আলোচনা করা হয়।

মতবিনিময়কালে এনডিসি পরিদর্শনকারী দলের প্রধান মেজর জেনারেল সৈয়দ তারেক হুসাইন-ওএসপি, এডব্লিউসি, পিএসসি বাগেরহাটের বেতাগা ইউনিয়ন পরিষদ ও জেলা পরিষদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top