শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


রাজবাড়ীতে ৭ কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ৩


প্রকাশিত:
১৪ মার্চ ২০২৩ ২৩:৪৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১০:১০

ছবি সংগৃহিত

রাজবাড়ীর পাংশা থেকে ৭ কেজি ৩০০ গ্রাম ওজনের স্বর্ণের বারসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার(১৪ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বাবুপাড়া ইউনিয়নের পাংশা-চাঁদপুর গ্রামের মো. আব্দুল হালিমের বাড়ির সামনের পাকা রাস্তা থেকে তাদেরকে স্বর্ণের বারসহ আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য প্রায় ৭ কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

দুপুর সাড়ে ১২টার দিকে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের বিষয়টি নিশ্চিত করেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

আটককৃতরা হলেন- পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বড় বনগ্রামের আব্দুল খালেক বিশ্বাসের ছেলে নাহিদুল ইসলাম (২০), বাবুপাড়া ইউনিয়নের হাজরাপাড়া গ্রামের মো. শুকুর আলী শেখের ছেলে মো. সাত্তার শেখ (৩৩) ও কুষ্টিয়ার খোকসা ইউনিয়নের ওসমানপুর গ্রামের আয়েন উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে পাংশা থানার বাবুপাড়া ইউনিয়নের পাংশা-চাঁদপুর গ্রামের মো. আব্দুল হালিমের বাড়ির সামনের পাকা রাস্তার ওপরে পুলিশের টিম দেখে একটি মোটরসাইকেল যোগে তিনজন ব্যক্তি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

পুলিশ তাদের গতিরোধ করলে তারা মোটরসাইকেল রেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের কথায় সন্দেহ হলে তাদের কাছ থেকে প্রথমে তিনটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের একজনের পরিহিত জুতার ভেতর থেকে কচটেপে মোড়ানো আরও সাতটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৭ কেজি ৩০০ গ্রাম।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, উদ্ধারকৃত ১০টি স্বর্ণের বারের মধ্যে ৯টি অখণ্ড বার এবং বাকি একটি বারের ভেতর ছয়টি ছোট স্বর্ণের বিস্কুট পাওয়া যায়। আটকদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে। তাদেরকে জব্দকৃত স্বর্ণসহ আদালতে পাঠানো হবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top