শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


দ্বিতীয় বিয়ে করায় স্বামীকে হত্যার পর ৯৯৯-এ কল স্ত্রীর


প্রকাশিত:
১৪ মার্চ ২০২৩ ১৭:২৬

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৪:০৪

ছবি সংগৃহিত

ঝালকাঠির রাজাপুরে দ্বিতীয় বিয়ে করায় স্বামী রবিউল আউয়াল তালুকদারকে গলা কেটে হত্যা করেন স্ত্রী সাফিয়া বেগম। পরে তিনি ৯৯৯-এ কল করে পুলিশকে জানান। রোববার (১২ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মধ্য পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, আউয়ালের স্ত্রী সাফিয়া বেগম তার স্বামীকে ঘুমের ওষুধ খাওয়ানোর পর একাই জবাই করে হত্যা করেন। এরপর ৯৯৯-কল দিয়ে পুলিশে খবর দেন। দ্বিতীয় বিয়ে করায় এবং বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহের কারণে আউয়ালকে প্রথম স্ত্রী সাফিয়া হত্যা করেছেন বলে স্বীকার করেছেন।

নিহত অটোচালক আউয়াল দুই সন্তানের জনক ও ওই গ্রামের মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। আটক সাফিয়া বেগম শরিয়তপুরের নড়িয়া উপজেলার মৃত নজরুল ইসলাম মুন্সির মেয়ে।

নিহতের ছেলে রাফিন বলেন, ৩ মাস আগে এক নারীকে বিয়ে করেন আমার বাবা। পরে কিস্তি উঠানোর কথা বলে মায়ের স্বাক্ষর নিয়ে ৪ শতাংশ জমি লিখে দেন তাকে। বিষয়টি জানতে পেরে এ নিয়ে প্রায়ই বাবা-মার ঝগড়া হতো। রোববার ছাগলে গাছ খাওয়া নিয়ে রাতে মাকে মারধর করেন বাবা। রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে গেলে বাবাকে জবাই করে হত্যা করে মা।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, গোপনে দ্বিতীয় বিয়ে করা ও প্রথম স্ত্রীর ৪ কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেওয়ার অভিযোগ তুলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এসবের জেরে ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে রাত দেড়টার দিকে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে খবর দেন সাফিয়া বেগম।

ঝালকাঠি পুলিশ সুপার আফজুরুল হক টুটুল বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বড় ভাই আবুল হোসেন তালুকদার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তদন্তের মাধ্যমে বাকি বিষয়গুলো খুব শিগগিরই জানা যাবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top