শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


আশঙ্কাজনক অবস্থায় সন্তান জন্ম দিলেন দগ্ধ সেই নারী


প্রকাশিত:
১৩ মার্চ ২০২৩ ১৯:৩৯

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১২:৪০

প্রতিকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ অন্তঃসত্ত্বা কুলসুম বেগম জন্ম দিয়েছেন একটি ছেলে সন্তান। তবে মা ও ছেলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (১৩ মার্চ) বেলা ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সিজারে তার একটি ছেলে সন্তান জন্ম হয়।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বলেন, গতকাল রাতে নারায়ণগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় অন্তঃসত্ত্বা ওই নারী আমাদের এখানে আসেন।

পরীক্ষা-নিরীক্ষা শেষে আজ সকালে তাকে সিজার করার সিদ্ধান্ত নিয়ে তার অপারেশন করা হয়। অপারেশনে তার একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু তার ওজন কম হওয়ায় তাকে এনআইসিইউতে রাখা হয়েছে। দগ্ধ কুলসুম বেগমের অবস্থাও আশঙ্কাজনক।

কুলসুমের স্বামী আব্দুল্লাহ আল মাসুদ জানান, রোববার ১২ মার্চ সন্ধ্যার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা মাসদাইর এলাকায় ১০ তলা বাড়িটির ৬ তলায় বিস্ফোরণের এ ঘটনাটি ঘটে। ঘটনার সময় আমি তখন আমার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের দুজনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসেন। আমার স্ত্রী আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আজ সকালে আমার স্ত্রীর সিজার হয়।

সিজারে আমার একটি ছেলে সন্তান হয়েছে। তাকে এনআইসিইউতে রেকর্ড করেছেন চিকিৎসক। আমার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তার শরীরে রক্ত দেওয়া হচ্ছে। ৪৮ ঘণ্টার আগ পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না বলে জানিয়েছেন চিকিৎসক।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top