শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


দেশ উন্নয়নে চকচক করছে : বাণিজ্যমন্ত্রী


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২৩ ০৮:৫০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০২:২১

ছবি সংগৃহিত

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বিএনপি-জামায়াত মিথ্যাচার করেই চলেছে। তাদের এই মিথ্যাচারের জবাব দেশের দৃশ্যমান উন্নয়নের চিত্র তুলে ধরে দিতে হবে। আজ আমাদের দেশ উন্নয়নে চকচক করছে। যোগাযোগ ব্যবস্থাসহ সব ক্ষেত্রে উন্নয়ন এখন দৃশ্যমান। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে রংপুরের পীরগাছায় উপজেলা হল রুমে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। পদ না পেলেও দল এবং দেশের জন্য স্বাধীনতার পক্ষে থেকে কাজ করতে হবে। এটা আমাদের দলের সবার দায়িত্ব। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের সব নেতাকর্মীদের সততার সঙ্গে দেশের উন্নয়নের চিত্র সাধারণ মানুষের সামনে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধভাবে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রীর আন্তরিকতায় রংপুর উন্নয়নে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, রংপুর অঞ্চলে আগামী এক বছরের মধ্যে গ্যাস আসার কাজ সম্পন্ন হবে। ইতোমধ্যেই আমাদের সঙ্গে ঢাকার অনেক বড় বড় ব্যবসায়ী ও শিল্প কলকারখানার মালিকরা যোগাযোগ করছেন। তারা এই অঞ্চলে কারখানা করার জন্য এলাকা পরিদর্শনে আসছেন এবং পরিকল্পনা করছেন। আর এই সব কিছুই হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

মতবিনিময় সভায় পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী বাবুল, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, মজনু মিয়া প্রমুখ। এ সময় পীরগাছা উপজেলার ৯ ইউনিয়নের নেতাকর্মী ছাড়াও ৮১টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে পীরগাছা থানা পুলিশের আয়োজনে গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে অংশ নেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। এ সময় আরও উপস্থিত ছিলেন রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন, পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান প্রমুখ।

এরপর মন্ত্রী তাম্বুলপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রেস্ট তুলে দেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top