সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


বিকাশ প্রতারকের থেকে টাকা উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিল পুলিশ


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২২ ২২:৪৫

আপডেট:
২০ মে ২০২৪ ০৭:৪২

ছবি সংগৃহিত

রমজান আলী নামে নেত্রকোণার এক ব্যক্তির কাছ থেকে প্রতারণার আশ্রয় নিয়ে বিকাশের মাধ্যমে ৫৫ হাজার টাকা হাতিয়ে নেয় এক প্রতারক। পরে প্রতারণার শিকার ওই ব্যক্তি নেত্রকোণা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করলে পুলিশ টাকা উদ্ধারের কাজ শুরু করে। অবশেষে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ ওই প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার করে মালিককে ফিরিয়ে দিয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে নেত্রকোণা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তবে পুলিশ তদন্তের স্বার্থে প্রতারকের পরিচয় গোপন রেখেছে।

ওসি জানান, বিকাশ প্রতারকের কাছ থেকে উদ্ধারকৃত ৫৫ হাজার টাকা শুক্রবার রাতে মালিক রমজান আলীর কাছে হস্তান্তর করা হয়েছে। গত ২৯ আগস্ট জেলা শহরের কুড়পাড় এলাকার বাসিন্দা রমজান আলীর ব্যবহৃত বিকাশ নম্বরে কল দিয়ে প্রতারক চক্র দুই ধাপে প্রথমে ৩০ হাজার এবং পরে আরও ২৫ হাজার টাকাসহ মোট ৫৫ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে এ ঘটনায় ভুক্তভোগী তার টাকা উদ্ধারের জন্য নেত্রকোণা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর প্রেক্ষিতে পুলিশ আধুনিক প্রযুক্তির সহায়তায় মৌলভীবাজার জেলার জুরী থানা এলাকা থেকে দুই ধাপে ৫৫ হাজার টাকা উদ্ধার করে।

এদিকে প্রতারক চক্র হাতিয়ে নেওয়া টাকা ফিরে পেয়ে খুবই খুশি রমজান আলী। টাকা উদ্ধার করে দেওয়ার জন্য তিনি নেত্রকোণা মডেল থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 


সম্পর্কিত বিষয়:

প্রতারণা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top