রবিবার, ২৯শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯

Rupali Bank


কক্সবাজারের সড়কে মানুষের স্রোত


প্রকাশিত:
৭ ডিসেম্বর ২০২২ ১০:৫৬

আপডেট:
২৯ জানুয়ারী ২০২৩ ১৮:৫৯

ছবি সংগৃহিত

কক্সবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে যাচ্ছেন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। নেতাকর্মীদের মিছিল স্লোগানে মুখর সড়ক-মহাসড়ক।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুর ইসলাম চৌধুরী। ১০ লাখ মানুষ জনসভায় অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে জনসভা শুরুর আগেই আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকরা সভাস্থলে পৌঁছাতে শুরু করেছেন। কক্সবাজারের সবগুলো সংসদীয় আসনের সদস্যরা তাদের নিজ নিজ এলাকা থেকে বাসে ও ট্রাকে করে নেতা-কর্মী-সমর্থকদের নিয়ে এসেছেন। নারী সদস্যরাও রয়েছেন এই দলে।

সমাবেশে যোগ দিতে আসা অনেকে ব্যাগে করে দুপুরের খাবারও নিয়ে এসেছেন। স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতাদের অনুসারীদের ছবি সম্বলিত টি-শার্ট দেখা গেছে অনেকের গায়ে। আবার অনেকের হাতে শেখ হাসিনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সম্বলিত প্ল্যাকার্ডও দেখা গেছে।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জাফর বলেন, প্রধানমন্ত্রীর এবারের জনসভা হবে স্মরণকালের ঐতিহাসিক জনসভা। এই জনসভা শুধু স্টেডিয়ামেই হবে না, গোটা কক্সবাজার শহরে ছড়িয়ে যাবে।

প্রসঙ্গত, আজ বুধবার (০৭ ডিসেম্বর) এক দিনের সফরে কক্সবাজার গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের ইনানী-পাটোয়ারটেক সৈকতে অনুষ্ঠিতব্য তিন দিনব্যাপী আন্তর্জাতিক নৌশক্তি প্রদর্শন মহড়ার উদ্বোধন করবেন। পরে আজ দুপুর আড়াইটায় সৈকতের লাবনী পয়েন্টের কাছে শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top