রবিবার, ২৯শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯

Rupali Bank


‘আগুন নিয়ে খেলতে এলে আমাদের নেতাকর্মীরা ললিপপ চুষবে না’


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০২২ ১৮:৫৭

আপডেট:
২৯ জানুয়ারী ২০২৩ ১৯:১৩

ছবি সংগৃহিত

১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করে বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি শান্তিপূর্ণভাবে মিটিং করুক তা আমরাও চাই। তবে আগুন আর লাঠি নিয়ে এলে খেলা হবে। আপনারা লাঠি নিয়ে খেলা করবেন, আগুন নিয়ে খেলা করবেন আর আমাদের নেতাকর্মীরা বসে বসে দাঁড়িয়ে দাঁড়িয়ে ললিপপ চুষবে, এটা ভাববেন না।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে জামালপু্র জিলা স্কুলমাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘কারবালায়ও শিশু হত্যা হয়নি, নারী হত্যা হয়নি কিন্তু পঁচাত্তরে অবলা নারী ও শিশুকেও হত্যা করা হয়েছে। এরপর জয় বাংলা নিষিদ্ধ করা হয়, ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ নিষিদ্ধ করা হয়, মুক্তিযুদ্ধের মূল্যবোধও নিষিদ্ধ হয়ে যায়। আর এসবের হোতা খন্দকার মোশতাকের প্রধান সেনাপতি জিয়াউর রহমান।’

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রসঙ্গে তিনি বলেন, “হাওয়া ভবনের যুবরাজ জিয়াউর রহমানের সন্তান শেখ হাসিনাকে হত্যা করার জন্য গ্রেনেড ছুড়েছিল। সে কত টাকার মালিক কেউ বলতে পারে না। দেশে তার কতটা বাড়ি আছে, কতটা মার্কেট আছে, তাও কেউ জানে না। বড়লোকদের বাড়ির সামনে লেখা থাকে ‘কুকুর থেকে সাবধান’। আমি দেশবাসীকে বলি ‘তারেক রহমান থেকে সাবধান’।”

সেতুমন্ত্রী বলেন, ‘পঁচাত্তরের পর বাংলাদেশে শেখ হাসিনার চেয়ে ভালো মানুষ আর একজনও নেই। সাহসী আর একজনও নেই। তার সমান জনপ্রিয়ও কেউ নেই।’

সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং প্রমুখ।

সম্মেলনে অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে জেলা আওয়ামী লীগের সভাপতি, বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক এবং ফারুক আহম্মেদ চৌধুরীকে সহ-সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top