শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


খুন করতে দেখে ফেলায় নাতনিকে হত্যা, গ্রেপ্তার ২


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২২ ০১:৪৮

আপডেট:
৪ মে ২০২৪ ০১:০২

 ছবি : সংগৃহীত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রংপুরের গঙ্গাচড়া চর বাগডোহরায় শিশু মোনালিসাসহ (১২) তিন খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে সিআইডি।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে নগরীর কেরানীপাড়াস্থ সিআইডি রংপুর জোনের বিশেষ পুলিশ সুপার আতাউর রহমান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পুলিশ সুপার আতাউর রহমান জানান,২০২১ সালের ৬ এপ্রিল আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য সাইফুলসহ তার সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে ইউপি সদস্য আজিজুল ইসলামকে হত্যা করে।

এরপর সাইফুল তার আপন চাচাতো ভাই প্যারালাইজড রোগী রিয়াজুল ইসলামকে হত্যা করে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করে। রিয়াজুলকে হত্যা করার সময় তার নাতনি মোনালিসা ঘটনাটি দেখে ফেলে। পরে তাকেও হত্যার চেষ্টা চালায় সাইফুল। প্রাণের ভয়ে শিশু মোনালিসাকে নিয়ে তার বাবা-মা গ্রাম ছেড়ে আত্মগোপনে চলে যায়। বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়িতে দুই মাস থেকে বাড়ি ফিরে আসে মোনালিসার পরিবার।

পুলিশ সুপার আরও জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২০২১ সালের ৯ জুন দুপুর ১২টার দিকে বাড়িতে একা পেয়ে মোনালিসাকে হত্যা করে সাইফুল ও তার সহযোগীরা। পরে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় চলতি বছরের ৪ আগস্ট গঙ্গাচড়া থানায় মামলা হলে তদন্তভার দেয়া হয় সিআইডিকে। সিআইডির সদস্যরা অভিযান চালিয়ে বাগডোহরা থেকে আতিয়ার রহমানের স্ত্রী মোতাহারা বেগম ও মোনালিসার মামী আজিনুরের স্ত্রী ময়না বেগমকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

এ ঘটনায় সিআইডি ময়না ও মোতাহারাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে একদিনের রিমান্ড আবেদন করে। আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করলে জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

পুলিশ সুপার আতাউর রহমান জানান, সিআইডি এই তিনটি হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে। দুই আসামি গ্রেপ্তার হলেও মূল আসামি সাইফুল এখনও পলাতক রয়েছে। সাইফুল বিভিন্ন মানুষের সীমকার্ড ব্যবহার করছে এবং ঘনঘন স্থান পরিবর্তন করছে। তাকে দ্রুত গ্রেপ্তার করার চেষ্টা চলছে।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top