রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মসজিদ থেকে বৃদ্ধের একলাখ টাকা চুরি


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২২ ২১:৫৮

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০২:৫৩

 ছবি : সংগৃহীত

কুড়িগ্রাম সদরে যাত্রাপুর হাট জামে মসজিদে মো. বেলাল মুন্সি (৬০) নামে একজন বৃদ্ধ নামাজ পড়ছিলেন। আর ঠিক তখনই নামাজরত অবস্থায় সেই বৃদ্ধের ১ লাখ টাকা চুরি হয়ে যায়।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের যাত্রাপুর হাট জামে মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন জানান, যাত্রাপুর হাট সপ্তাহে শনি ও মঙ্গলবার বসে। হাটের দিন এখানে অনেক মানুষের সমাগম ঘটে। বেলাল মুন্সি জোহরের নামাজ পড়তে আসেন। নামাজ আদায় করার সময় বাজার ব্যাগের ভেতরে টাকার ব্যাগও রাখেন। নামাজরত অবস্থায় তার ১ লাখ টাকা চুরি হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও টাকার কোনো সন্ধান পাওয়া যায়নি।

বেলাল মুন্সি জানান, নামাজ পড়ার সময় টাকার ব্যাগ তার সামনে রাখেন। নামাজরত অবস্থায় সিজদা দিলে কে বা কারা তার ব্যাগটি নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও আর পাননি। অবশেষে ঘটনাটি যাত্রাপুর হাট কমিটিকে জানিয়ে বাড়ি চলে আসেন তিনি।

যাত্রাপুর হাট কমিটির সভাপতি চিনু মিয়া জানান, বৃদ্ধের টাকা হারানোর বিষয়টি শুনেছেন এবং হাট কমিটির পক্ষ থেকে টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও মসজিদ কমিটির সভাপতি মোঃ. আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মসজিদে নামাজরত অবস্থায় টাকা চুরির বিষয়টি খুবই দুঃখজনক। ওই বৃদ্ধের টাকা উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে।

কুড়িগ্রাম সদর থানার উপ-পরিদর্শক এসআই জয়নুল আবেদীন জানান, এখন পর্যন্ত এরকম কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত বিষয়:

মসজিদ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top