বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


মাদক ব্যবসায়ীর হাতে কিশোর খুন


প্রকাশিত:
২৫ আগস্ট ২০২২ ০৪:৫১

আপডেট:
৮ মে ২০২৪ ০১:৫৩

ফাইল ছবি

মাদক বিক্রি করতে দেখে ফেলায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তুহিন মিয়া (১৬) নামে এক কিশোরকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে স্থানীয় মাদক ব্যবসায়ীরা। বুধবার (২৪ আগস্ট) সকালে উপজেলার পিরোজপুর মোল্লা মার্কেটের হিরাঝীল রেস্তোরাঁর পাশ থেকে তুহিনের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত তুহিন উপজেলার পিরোজপুর চেঙ্গাকান্দী গ্রামের মনির হোসেনের ছেলে।

নিহতের পালিত পিতা নুরুল হুদা জানান, উপজেলা পিরোজপুরে বাজারে অবস্থিত হিরাঝীল হোটেলের মোস্তফা মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী আল আমিন ও রনি দীর্ঘদিন ধরে এখানে ফেনসিডিল ও ইয়াবা বিক্রি করে আসছিল। সোমবার ( ২২ আগস্ট) গভীর রাতে আল আমিন ও রনি ফেনসিডিলের কার্টুন হোটেলের পাশের রুমে নিয়ে যাওয়ার সময় তুহিন দেখে ফেলায় তাকে মারধর করে এবং মাদকের বিষয়ে কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

ঘটনার একদিন পর আজ বুধবার হিরাঝীল হোটেলের পাশে একটি কারখানায় তুহিনের লাশ পাওয়া যায়। মাদকের চালান দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন তিনি। এদিকে ঘটনার পর থেকেই হোটেল বন্ধ করে মোস্তফা মিয়া এবং তার দুই ছেলে আল আমিন ও রনি পলাতক রয়েছেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বুঝা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।


সম্পর্কিত বিষয়:

মাদক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top