শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


অবসরপ্রাপ্ত পুলিশকে কুপিয়ে মারল দুর্বৃত্তরা


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২২ ০০:৫০

আপডেট:
৪ মে ২০২৪ ০৮:৪৩

 ছবি : সংগৃহীত

পাবনার সুজানগরে পূর্ব শত্রুতার জের ধরে জাহাঙ্গীর হোসেন জানু (৬৮) নামে এক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে কুপিয়ে মেরে ফেলা হয়েছে। এ ঘটনায় ১০ জনের মতো আহত হয়েছেন। সোমবার (২২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার তাঁতিবন্ধ ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য জাহাঙ্গীর ভবানীপুর গ্রামের মৃত হাসেন খোন্দকারের ছেলে। তিনি গত বছরের অক্টোবর মাসে পুলিশের চাকরি থেকে অবসরে যান।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য তার ভাই মতিনকে সঙ্গে নিয়ে বাড়ির পাশের রেললাইনে বসে ছিলেন। এ সময় রেললাইনের দক্ষিণ পাশ থেকে শতাধিক লোকজন হাসুয়া, বল্লম, টেঁটা ও চাপাতিসহ অতর্কিত হামলা করে। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের ছেলে যুবায়ের হোসেন অভিযোগ করে জানান, এলাকার কিছু চরমপন্থি বাবার কাছ থেকে নতুন বাড়ি করা বাবদ ১৫-২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে, তাকে মেরে ফেলার হুমকি দেয়। এছাড়াও ৩ মাস আগে বাড়ির সামনে এলাকার কিছু মানুষ জুয়া খেলছিল। বিষয়টি পুলিশকে জানালে বাবাকে হত্যার হুমকি দেয়। গতকালও তারা মিটিং করে। এর আগেও কয়েকবার তারা হত্যার জন্য আক্রমণ করেছিল।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গত ৫ বছর আগের পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করার পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত করা হবে।

 


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top