শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


হোটেলে মিলল যুবকের ঝুলন্ত লাশ


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২২ ২৩:৩০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৭:০৪

ছবি সংগৃহীত

সিলেটের একটি আবাসিক হোটেল থেকে জয় ভট্টাচার্য (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেলে নগরীর তালতলাস্থ হোটেল শাহবানের তৃতীয় তলার ৩০৯ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। চাকরিতে যোগদানের কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

জয় সুনামগঞ্জ সদর থানার নতুনপাড়া গ্রামের নিশিত ভট্টাচার্যের ছেলে। গত ১৫ আগস্ট হোটেল শাহবানের ওই কক্ষ ভাড়া নিয়েছিলেন তিনি।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, জয় ভট্টাচার্য ১৫ আগস্ট ওষুধ কোম্পানির কর্মকর্তা পরিচয়ে হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। বুধবার দুপুর পর্যন্ত ওই কক্ষ থেকে কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, জয় তার পরিবারের সদস্যদের জানিয়েছিলেন তিনি বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। তবে নিয়োগের কাগজপত্র দেখাননি। চাকরিতে যোগদানের জন্য ঢাকায় যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হয়েছিলেন। কিন্তু প্রকৃতপক্ষে তার চাকরি হয়নি। আত্মসম্মান রক্ষায় জয় আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

 


সম্পর্কিত বিষয়:

সিলেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top