বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার


প্রকাশিত:
১৮ আগস্ট ২০২২ ১১:৪৭

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৬

ছবি সংগৃহীত

গাজীপুরের টঙ্গীতে নিখোঁজ শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে টঙ্গীর নিমতলী হায়দ্রাবাদ ব্রিজ এলাকায় তাদের নিজস্ব প্রাইভেটকারের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন– জিয়াউর রহমান মামুন ও জেলি আক্তার। মামুন টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক এবং জেলি আক্তার একই এলাকার আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা।

ওই শিক্ষক দম্পতির ছেলে মিরাজ উদ্দিন জানান, টঙ্গীর কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে বুধবার ব্যক্তিগত গাড়িতে করে তার মা-বাবা তাদের স্কুলের উদ্দেশ্যে বের হন। স্কুল শেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে তারা রওনা হলেও বাড়ি ফেরেননি। দীর্ঘক্ষণ পরও বাড়ি ফিরে না আসায় স্বজনরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে কোনও সন্ধান পাননি। বৃহস্পতিবার ভোরের দিকে টঙ্গীর হায়দ্রাবাদ ব্রিজ এলাকা থেকে ওই গাড়ির ভেতর চালকের আসনে তার বাবা এবং পাশেই মায়ের মরদেহ পাওয়া যায়। সেখান থেকে তাদের প্রথমে টঙ্গীর বোর্ড বাজার এলাকার তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল চৌধুরী জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা এখনও বলা যাচ্ছে না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top