বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


তিনদিন পর নিখোঁজ যুবকের লাশ উদ্ধার


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২২ ১৭:৩৪

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:৩৮

 ছবি : সংগৃহীত

মাদারীপুরের কালকিনি উপজেলায় নিখোঁজের তিনদিন পরে মো খায়রুল কবিরাজ (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে চরদৌলত খান গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুর থেকে নিহত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক কালকিনি উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের বাসিন্দা। প্রেমঘটিত কারণে তাকে হত্যা করা হতে পারে বলে দাবী জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

পুলিশ জানিয়েছে, খায়রুল কবিরাজ গত শনিবার রাতে পরিবারের সঙ্গে খাবার খেয়ে নিজ রুমে ঘুমিয়ে পরেন। কিন্তু রাতে হঠাৎ ঘর থেকে তিনি নিখোঁজ হয়। পরে গতকাল মঙ্গলবার রাতে এলাকাবাসী নিহতের লাশ খাঁনবাড়ি মসজিদের পুকুরে ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের বোনেরা জানান, তাদের ভাইয়ের সঙ্গে গ্রামের এক প্রভাবশালীর মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এই কারণে খুন করা হয়েছে তাদের ভাইকে। তাই ওই প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন তারা ।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানিয়েছেন, নিহত খায়রুল করিবাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার মামলা করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top