বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


সেই শিক্ষিকার লাশ দাফন


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২২ ০২:০৩

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৯

ছবি সংগৃহীত
 
নাটোর শহরের বলারীপাড়ায় ভাড়া বাসা থেকে উদ্ধার হওয়া কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের মরদেহের ময়নাতদন্ত শেষে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় পৌর এলাকার খামার নাচকৈড় কবরস্থানে দাফন করা হয়েছে।

রবিবার (১৪ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে বাবার বাড়ি এলাকায় তার জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে সন্ধ্যায় মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

এদিকে, মৃত্যুর ঘটনার রহস্য উদঘাটনে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ‌‘রবিবার বিকালে কলেজশিক্ষিকার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন থানার এসআই এজে মিন্টু। ওই সময় মরদেহের গলায় একটি দাগ ছাড়া অন্য কোনও জখম কিংবা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরে নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। প্রাথমিকভাবে এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। তখন আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

নাটোর পিবিআইয়ের পুলিশ সুপার জানান, ‘জেলা পুলিশ ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছে। পিবিআই ঘটনার ছায়া তদন্ত করছে। দ্রুত সময়ের মধ্যে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।’

এর আগে রবিবার সকাল ৭টায় নাটোর শহরের বলারিপাড়া এলাকায় ভাড়া বাসা থেকে শিক্ষিকা খায়রুন নাহারের (৪০) মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী কলেজছাত্র মামুন হোসাইনকে (২২) আটক করেছে পুলিশ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top