বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


সাত বছরের শিশুকে ধর্ষণ শেষে হত্যা


প্রকাশিত:
৮ আগস্ট ২০২২ ১৮:৫৩

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:২০

 ছবি : সংগৃহীত

যশোরের অভয়নগর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে রোববার রাতে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের শফি কামালের মাছের ঘের এলাকায় ৭ বছরের শিশুকে ধর্ষণ করে হত্যার অভিযোগ উঠেছে। ।

নিহতের পিতা জানান, তার মেয়ে রোববার বিকালে বাড়ির পাশে খেলা করতে বের হওয়ার পর সন্ধ্যায় বাড়িতে না ফিরলে তাকে খুঁজতে শুরু করি। রাত সাড়ে ১০টার দিকে শফি কামালের মাছের ঘেরের কচুরিপানা দিয়ে ঢাকা অবস্থায় তাকে দেখতে পায়। থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই রাতেই মেয়েটির লাশ উদ্ধার করে।

মৃত মেয়ের বড়ভাই জানান, তার বোনকে ধর্ষণ করে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করা হয়েছে। তিনি তার বোনের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অভয়নগর থানা পুলিশ জানায়, স্কুলছাত্রীর মৃত্যুর খবর পেয়ে তাকে উদ্ধার করে সোমবার সকালে তার লাশ যশোর মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাছাড়া ঘটনা তদন্তে ইতোমধ্যে যশোর পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) কাজ শুরু করেছে।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, শিশুটির ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বলা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে? তদন্তে বেরিয়ে আসবে এ হত্যার আসল রহস্য। শিশুটি নিহতের ঘটনায় পুলিশের একাধিক টিম তদন্তে নেমেছে। আশা করছি, অতি শিগগিরই আসল ঘটনা জানা যাবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top