শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


জাহাজের ধাক্কায় লাইটার ভেসেল ডুবি, নিখোঁজ ৮


প্রকাশিত:
১৯ মার্চ ২০২২ ২০:২৭

আপডেট:
১৯ মার্চ ২০২২ ২১:৩৮

ফাইল ছবি

চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে বালুবাহী জাহাজের ধাক্কায় টিটু-১৪ নামের লাইটার ভেসেল ডুবির ঘটনায় ৮ জন নিখোঁজ হয়েছেন। এ ছাড়া ৫ জনকে জীবিত উদ্ধার করেছে কোস্ট গার্ড। শনিবার (১৯ মার্চ) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম বন্দর কর্তপক্ষের সচিব ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় তাদের কন্টিনজেন্ট, সাঙ্গু কন্টিনজেন্ট, কুতুবদিয়া কন্টিনজেন্ট ও সদর কন্টিনজেন্ট একযোগে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট এম আব্দুর রউফ বলেন, এমভি টিটু -১৪ নামে লাইটারেজ জাহাজটি একটি বালুবাহী বার্জের ধাক্কায় ডুবে গেছে। জাহাজটিতে সিমেন্ট তৈরির কাঁচামাল ছিল। 

বড় জাহাজ থেকে সিমেন্ট বোঝাই করেন ঢাকার কাঁচপুর যাওয়ার জন্য অপেক্ষা করছিল লাইটার ভেসেলটি। এসময় বড় একটি জাহাজ ধাক্কা দিলে লাইটারেজ জাহাজটি ডুবে যাই। 

বাংলাদেশ লাইটারেজ জাহাজ শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি নবি আলম বলেন, এমভি টিটু-১৪ নামে একটি জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। জাহাজটি আবুল খায়ের গ্রুপের। জাহাজের নাবিকদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। বন্দরের বহির্নোঙর থেকে মালামাল লোড করে সি-বিচ এলাকার দিকে যাওয়ার পথে জাহাজটি ডুবে যায়।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

দুর্ঘটনা চট্টগ্রাম

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top