শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

https://rupalibank.com.bd/


প্রথম ৩ ঘণ্টায় পশ্চিমাঞ্চলের প্রায় ১৩ হাজার আসন বিক্রি


প্রকাশিত:
২ জুন ২০২৪ ১৩:২০

আপডেট:
২ জুন ২০২৪ ১৩:৩১

ছবি- সংগৃহীত

আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে বিশেষ ব্যবস্থায় ট্রেনের টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। সকাল ৮টায় পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। শুরুর প্রথম ৩০ মিনিটে ৬০ লাখ হিট পড়েছে টিকিট বিক্রির ওয়েবসাইটে।

রোববার (২ জুন) সকালে ঢাকা রেলওয়ে স্টেশনের স্টেশন ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেছেন, সকাল ৮টায় পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। বেলা ১১টা পর্যন্ত প্রায় ১৩ হাজার টিকিট বিক্রি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পশ্চিমাঞ্চলের ট্রেনগুলোর মধ্যে ঢাকা-পঞ্চগড় রুটে চলাচলকারী একতা, দ্রুতযান ও পঞ্চগড় এক্সপ্রেসের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি। এরপরই রয়েছে ঢাকা-কুড়িগ্রাম রুটের কুড়িগ্রাম ও রংপুর এক্সপ্রেস এবং ঢাকা-নীলফামারী রুটের চিলাহাটি ও নীলসাগর এক্সপ্রেসের চাহিদা। এই তিন রুটের টিকিট প্রথম ১০ মিনিটেই শেষ হয়ে গেছে।

এছাড়া ঢাকা থেকে লালমনিরহাটে চলাচলকারী লালমনি এক্সপ্রেস একমাত্র আন্তঃনগর ট্রেন হওয়ায় এই রুটের টিকিটও দ্রুততম সময়ে শেষ হয়ে গেছে। অপরদিকে ঢাকা থেকে রাজশাহীতে চলাচলকারী চার আন্তঃনগর পদ্মা, সিল্কসিটি, বনলতা ও রাজশাহী এক্সপ্রেসের টিকিটও বিক্রি হয়ে গেছে এক ঘণ্টার মধ্যে। এছাড়া যশোর ও খুলনা অঞ্চলের তিন আন্তঃনগর ট্রেন বেনাপোল, সুন্দরবন ও চিত্রা এক্সপ্রেসের টিকিটও শেষ হয়ে গেছে।

আজ বিক্রি হচ্ছে ১২ জুনের ট্রেনের টিকিট। দুপুর ২টায় শুরু হবে পূর্বাঞ্চলের আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রি। এছাড়া ১৩ জুনের আসন বিক্রি হবে ৩ জুন; ১৪ জুনের আসন বিক্রি হবে ৪ জুন; ১৫ জুনের আসন বিক্রি হবে ৫ জুন এবং ১৬ জুনের আসন বিক্রি হবে ৬ জুন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top