বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দ্বায়িত্ব পালনের নির্দেশ দিলেন তাপস


প্রকাশিত:
১৭ মে ২০২০ ২১:৩৩

আপডেট:
৮ মে ২০২৪ ১১:৪৬

শেখ ফজলে নূর তাপস  (ফাইল ছবি)

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস কর্মকর্তাদের নিষ্ঠা, আন্তরিকতা এবং সততার সাথে সেবার ব্রত নিয়ে স্ব স্ব দায়িত্ব পালনের নির্দেশনা দিয়ে বলেছেন তিনি সিটি কর্পোরেশনকে একটি দূর্নীতিমুক্ত, গর্বের, আস্হার এবং মর্যাদাশীল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চান।

এজন্য তিনি দূর্নীতি এবং দায়িত্ব পালনে কোনরূপ শৈথিল্য বরদাশত করবেন না বলে কর্মকর্তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন এধরনের কোন কিছু নজরে আসার সাথে সাথেই কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং যত বড় কর্মকর্তাই হোক কাউকেই ছাড় দেয়া হবে না। এজন্য যদি কাউকে বিদায় দিতে হয় তাতেও তিনি পিছুপা হবেন না।

আজ ১৭ মে রবিবার বেলা ১১টায় কর্পোরেশনের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং আন্চলিক নির্বাহী কর্মকর্তাগনের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সভার শুরুতেই তিনি মহান জাতির মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জেলখানায় নিহত জাতীয় ৪ নেতাসহ ১৫ আগষ্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন । একইসাথে তিনি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের শুভেচ্ছা জ্ঞাপন করেন। নগর ভবনস্হ মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোঃ ইমদাদুল হকও বক্তৃতা করেন।

মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সরকারের বিধিবদ্ধ সংস্থা হিসেবে সিটি কর্পোরেশনের কার্যক্রম আইন, নীতিমালা ও বিধিমালা অনুসরনে করা হবে জানিয়ে সংশ্লিষ্ট সকলকে এটি যথাযথভাবে অনুসরনের নির্দেশনা দেন। তিনি মেয়র হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে কর্মকর্তাগণ আন্তরিকভাবে সততার সাথে সেবার মনোভাব নিয়ে নগরবাসীর সেবাদানে এগিয়ে আসবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

এর পূর্বে তিনি সকাল ৯:৩০ টার সময় ধানমন্ডিস্হ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় স্হানীয় ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হক উপস্থিত ছিলেন।


সম্পর্কিত বিষয়:

ফজলে নূর তাপস তাপস ডিএনসিসি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top