শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


'মধুপুরের পীর গুলিবিদ্ধ হয়েছেন'


প্রকাশিত:
২৯ মার্চ ২০২১ ১৮:২৫

আপডেট:
২৯ মার্চ ২০২১ ২১:২১

ছবি: সংগৃহীত

মধুপুরের পীর হেফাজতের নায়েবে আমির মাওলানা আবদুল হামিদ গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ করেছেন সংগঠনটির যুগ্ম মহাসচিব মামুনুল হক। তিনি বলেন, এটা সরকার কলঙ্কজনক অধ্যায় রচনা করল। আর যদি আমার কোনো ভাইকে হত্যা করা হয়, মনে রাখবেন, হেফাজতকে দমানো যাবে না।

রোববার(২৮ মার্চ) হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে দুপুর পৌনে ১টায় বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

হেফাজত কর্মীদের ওপর গুলি চালানোর নিন্দা জানিয়ে মামুনুল হক বলেন, ‘আবার যদি গুলি চলে, আর যদি কোনো ভাইয়ের রক্ত ঝরে, তাহলে টেকনাফ থেকে তেঁতুলিয়া গোটা বাংলাদেশ অচল করে দেওয়া হবে।’

তিনি বলেন, আজ হেফাজতের হরতাল কর্মসূচি ছিল, আওয়ামী লীগের কোনো কর্মসূচি ছিল না। তবু আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মাঠে দেখা গেছে আওয়ামী লীগের নেতাকর্মীদের। আমার শান্তিপ্রিয় ভাইদের ওপর পুলিশ-বিজিবি নির্বিচারে গুলি ছুড়েছে।

মামুনুল হক সরকারের উদ্দেশে প্রশ্ন রাখেন, হাটহাজারীতে, ব্রাহ্মণবাড়িয়ায় আমার ভাইয়ের রক্ত পান করেছেন। পীর সাহেবকে রক্তাক্ত করেছেন, নির্বিচারে গুলি ছুড়ছেন- এরপরেও কি আপনাদের রক্ত পিপাসা মেটেনি? এভাবে গোটা বাংলাদেশের জনগণকে খুন করে আপনারা কি রাম রাজত্ব চালাতে চান?’
এ সময় আরও বক্তব্য দেন হেফাজত নেতা মুফতি সাখাওয়াত হোসেন রাজি এবং জোনায়েদ আল হাবিব।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top