শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


রাজধানীতে আইনশৃঙ্খলা বাহিনীর সতর্কাবস্থা


প্রকাশিত:
২৭ মার্চ ২০২১ ২০:১৩

আপডেট:
৪ মে ২০২৪ ০৪:৩০

ছবি: সংগৃহীত

ঢাকা মেট্রোপলিটন পুলিশসহ (ডিএমপি) দেশের বিভিন্ন জেলায় কর্মরত পুলিশ সদস্যদের সতর্ক থাকতে বিশেষ নির্দেশ দেওয়া হয়েছে। রাজধানীর মতিঝিল, পল্টন, বায়তুল মোকাররম, জাতীয় প্রেসক্লাব এবং জিরো পয়েন্টসহ আশেপাশের সকল এলাকায় র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাব, ঢাকা মেট্রোপলিটন পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সদস্যরা সতর্ক অবস্থান নিয়েছে। নাশকতা ঠেকাতে আজ শনিবার (২৭ মার্চ) সকাল থেকে বিভিন্ন স্পটে একাধিক দল ও উপদলে নিরাপত্তা বাহিনীর সদস্যরা অবস্থান নেন।

বায়তুল মোকাররম ও আশেপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মসজিদের উত্তর গেটের সিঁড়িতে মুসল্লিদের বসে থাকতে দেখা গেছে। বেলা সাড়ে ১১টা পর্যন্ত কোনো অরাজগতা দেখা যায়নি। তবে, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অধীনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের দিকনির্দেশনা দিতে দেখা গেছে।

জানা গেছে, ডিএমপির কন্ট্রোলরুম থেকে রাজধানীতে কর্মরত ৮টি বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও সহকারী পুলিশ কমিশনারদের (এসি) সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

নির্দেশনায় বলা হয়, ডিএমপির থানাগুলোতে পুলিশ ফাঁড়ি ও বক্সে যেকোনো সময় হামলার ঘটনা ঘটতে পারে। এজন্য এসব স্থানে পুলিশ সদস্যদের উপস্থিতি বাড়াতে হবে। এছাড়া যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে শুক্রবার দিবাগত রাতে ও শনিবার সকালে পুলিশ সদস্যদের সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকতে হবে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top