রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


রেমালের তাণ্ডব

রাজধানীতে অকেজো ২৫ গাড়ি সরিয়েছে ট্রাফিক পুলিশ


প্রকাশিত:
২৮ মে ২০২৪ ১৮:২৬

আপডেট:
২৮ মে ২০২৪ ১৯:২৮

ছবি- সংগৃহীত

রাজধানীতে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে অতি ভারী বৃষ্টি ও ঝড়ে বিভিন্ন রাস্তায় পানি জমে এবং গাছ পড়ে অন্তত ২৫টি গাড়ি অকেজো হয়ে পড়ে। সেগুলো দ্রুত সময়ে সরিয়ে রাস্তা সচল করেছেন ট্রাফিক বিভাগ মতিঝিলের সদস্যরা।

সোমবার (২৭ মে) দুপুর থেকে মঙ্গলবার (২৮ মে) সকাল পর্যন্ত এসব গাড়ি সরায় ট্রাফিক বিভাগ।

মঙ্গলবার (২৮ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ট্রাফিক মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ মইনুল হাসান।

তিনি জানান, খবর পেয়ে সংশ্লিষ্ট এলাকায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি। এর ফলে দ্রুত ব্যবস্থা নেয় তারা। এছাড়া ডিসি ট্রাফিক মতিঝিলের নিজ উদ্যোগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, ঢাকা উত্তর সিটি কপোরেশন, ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ বিভাগের সঙ্গে সরাসরি কথা বলে দ্রুততার সঙ্গে পড়ে যাওয়া গাছ রাস্তা থেকে সরিয়ে জন ও যানবাহন চলাচলের উপযোগী করা হয়।

ডিসি ট্রাফিক মতিঝিল বলেন, কমিশনার স্যারের নির্দেশনা অনুযায়ী ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবের মধ্যেও থেমে ছিল না ট্রাফিক মতিঝিল বিভাগের কর্মযজ্ঞ। নগরবাসীকে তাদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেওয়াসহ নানা ধরনের সেবামূলক কাজ করেন ট্রাফিকরা।

মতিঝিল ট্রাফিক বিভাগ জানিয়েছে, রোববার রাত থেকে বনশ্রীর বিটিভি গোলচত্বর, খিলগাঁও তালতলা, অলিম্পিক ভবনের সামনে, রামপুরা সোনালী ব্যাংক সংলগ্ন এলাকা, রাজারবাগ টেলিকম ভবনের বিপরীত পার্শ্ব এবং মতিঝিল পাতাল মার্কেট এলাকায় ঝড়ো বাতাসের কারণে রাস্তার উপর গাছ ভেঙে পড়ে। এ সময় ওই এলাকার সড়কে যান চলাচলে বিঘ্ন ঘটে।

তারা আরও জানিয়েছে, অতি ভারী বৃষ্টিতে ফকিরাপুল থেকে দৈনিক বাংলা, ফকিরাপুল থেকে শাপলা চত্বর এবং নটরডেম কলেজের সামনে হাঁটু পরিমাণ জলবদ্ধতার সৃষ্টি হয়। এর মধ্যেও ট্রাফিক মতিঝিল বিভাগ হাঁটু পানিতে ছাতা, গামবুট ও রেইনকোট পরে নগরবাসীকে সেবা দিচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top