রবিবার, ২৬শে মে ২০২৪, ১২ই জ্যৈষ্ঠ ১৪৩১


কমলাপুরে ঘরমুখো মানুষের ঢল


প্রকাশিত:
৯ এপ্রিল ২০২৪ ১২:০৬

আপডেট:
২৬ মে ২০২৪ ০৬:২৭

ছবি- সংগৃহীত

শেষ হতে চলেছে পবিত্র মাহে রমজান। চলছে ঈদের চাঁদ দেখার তোড়জোড়। আজ চাঁদ না দেখা গেলে বৃহস্পতিবার ঈদ। পরিবারের সাথে ঈদ করতে ট্রেনে বাড়ি যাওয়ার জন্য মানুষের ঢল নেমেছে কমলাপুরে। আজ ভোর থেকেই ঘরমুখো মানুষের ভিড় শুরু হয় কমলাপুরে।

মঙ্গলবার (০৯ এপ্রিল) সকালে সরেজমিনে দেখা যায়, ঈদে বাড়ি ফেরার তাগিদে সকাল থেকে স্টেশন ভিড় করছেন যাত্রীরা। অনেকের ট্রেনের সময় হয়নি কিন্তু আগেই চলে এসেছেন। অনেকে টিকিট পাননি কিন্তু এসেছেন, কোনোভাবে যাওয়া যায় কিনা। টিকিট কাউন্টারের সামনেও কিছু লোকের জটলা চোখে পড়েছে। প্ল্যাটফর্মে মানুষে মানুষে ভরপুর।

পঞ্চগড়গামী একতা এক্সপ্রেসের এক যাত্রী বলেন, অনলাইনে টিকিট কাটায় কোনো ভোগান্তি হয়নি। আর এখানে এসে মানুষের চাপের কারণে কিছুটা কষ্ট হচ্ছে। তবে এটি ঈদে স্বাভাবিক পরিস্থিতি। আমরা এতে অভ্যস্থ।

রংপুর এক্সপ্রেসের আরেক যাত্রী বলেন, নির্দিষ্ট সময়ে ট্রেন পাওয়া ঈদের আগে যেন বাড়তি আনন্দ। সময় মতোই পরিবারের কাছে যেতে পারব, এই ভেবে বাকি কষ্ট, কষ্টই মনে হচ্ছে না।

এদিকে কমলাপুর স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, সকাল সাড়ে ৯টা পর্যন্ত ১৭টি ট্রেন দেশের বিভিন্ন গন্তব্যের উদ্দেশে কমলাপুর ছেড়েছে। আজ সকাল থেকে যাত্রীদের চাপ বাড়লেও সবগুলো ট্রেন যথাসময়ে স্টেশন ছেড়ে গেছে। যাত্রী সাধারণের কোনো অভিযোগ-আপত্তি নেই। আশা করছি দিনের বাকি সময়ও নিরাপদ যাত্রা হবে।


সম্পর্কিত বিষয়:

কমলাপু ট্রেন ভোগান্তি ঈদ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top