শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


নয়াপল্টনের আবাসিক হোটেল থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার


প্রকাশিত:
১৭ জানুয়ারী ২০২৪ ১৩:৩৩

আপডেট:
৪ মে ২০২৪ ০৯:৪৫

ঢাকা মেডিকেলের জরুরি বিভাগ। (ফাইল ছবি)

রাজধানীর নয়াপল্টনে একটি আবাসিক হোটেল থেকে আব্বাস উদ্দিন (৫৫) নামে বিআইডব্লিউটিসির এক নির্বাহী প্রকৌশলী মরদেহ উদ্ধার করা হয়েছে। হোটেল কক্ষের দরজা ভেঙে বাথরুমে তাকে মৃত পড়ে থাকতে দেখা যায় বলে জানিয়েছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে নয়াপল্টন হোটেল দ্যা ক্যাপিটাল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

ওই প্রকৌশলীর বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায়। বাবার নাম মৃত আব্দুল খালেক।

এ বিষয়ে পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম জানান, আব্বাস উদ্দিন চট্টগ্রাম সদরঘাটের বিআইডব্লিউটিসির নির্বাহী প্রকৌশলী। অফিসের কাজে গত ১৩ জানুয়ারি চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন। ওই দিনই নয়াপল্টন ভিআইপি রোডের হোটেল দ্যা ক্যাপিটালের ৩০৪ নম্বর রুমে ওঠেন।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে এসআই আরও জানান, মঙ্গলবার দুপুরে আব্বাস উদ্দিনের হোটেল ছেড়ে যাওয়ার কথা। তবে তার কোনো সাড়াশব্দ না পেয়ে ফোনে যোগাযোগ করার চেষ্টা করে হোটেল কর্তৃপক্ষ। ফোনেও পাওয়া যাচ্ছিল না তাকে। পরে তারা থানায় খবর দেয়। রাত ১২টার দিকে হোটেলের রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে বাথরুমে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় আব্বাস উদ্দিনকে।

এসআই জানান, অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top