শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


সাভার পৌর মেয়রের বাসায় লুট


প্রকাশিত:
১১ মার্চ ২০২০ ০০:১৭

আপডেট:
১৭ মে ২০২৪ ০৯:০৫

ছবি: সংগৃহীত

সময় নিউজ: সাভার পৌরসভা মেয়র হাজী আব্দুল গনির বাসায় হানা দিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। তবে মেয়রের দাবী তার উপর পরিকল্পিত হামলা করতে আসে দূর্বত্তরা।

মঙ্গলবার দুপুরে মেয়রের বাসায় লুটের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ। এর আগে সোমবার দিবাগত গভীর রাতে সাভারের ব্যাংক কলোনি এলাকার মেয়র আব্দুল গনির নিজ বাসায় এ ঘটনা ঘটে। এসময় প্রায় দুই লাখ টাকা ও ১৫ থেকে ২০ ভরি স্বর্ণালংকার লুট করে লুটকারীরা।

মেয়রের বরাত দিয়ে পুলিশ জানায়, মেয়রের চারতলা বাড়ির ২য় তলার একটি কক্ষে রাত যাপন করেন তিনি। গতরাতে সেখানে না ঘুমিয়ে বাড়ির অন্য একটি কক্ষে ঘুমাতে যায়। সেই কক্ষে হানা দিয়ে প্রায় দুই লাখ টাকা ও ১৫ থেকে ২০ ভরি স্বর্ণালংকার লুট করে লুটকারীরা। পরে চারতলায় অন্য একটি রুমে গিয়ে নগদ আরও কিছু টাকা তারা নিয়ে যায়। তবে লুটকারিরা মেয়রের ওপর হামলার পরিকল্পনা করে তার শয়ন কক্ষে হানা দেয় বলে দাবি করেছেন মেয়র আব্দুল গনি।

সাভার পৌরসভার মেয়র আব্দুল গনি জানান, আমার বাসায় লাইন্সেসকৃত ৪ টি বন্দুক রয়েছে। চোর আসলেও, তারা কিন্তু সেই বাড়ির খোঁজ-খবর নিয়ে চুরি করে। এটা মুলত চুরির উদ্দেশ্যে আসেনি। আমার উপর পরিকল্পিতভাবে হামলা করতে তারা এসেছিল বলে আমার মনে হয়।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফ সায়েদ জানান, মেয়রের বাসায় চুরির ঘটানার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 


সম্পর্কিত বিষয়:

সাভার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top