রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত:
৯ অক্টোবর ২০২২ ২২:৩৬

আপডেট:
৫ মে ২০২৪ ০৭:২৫

ছবি সংগৃহীত

মাইক্রোবাসের ধাক্কায় ব্যাটারি চালিত অটো রিকশার চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। এ ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজে।

রবিবার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ১০টায় তিনজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- অটো চালক আবু হানিফ (২৫), যাত্রী মামুন (২৫) ও অজ্ঞাতনামা এক ব্যক্তি (৩৫)। আহত ব্যাক্তি হলেন জামাল মিয়া (৪২)

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী ওমর ফারুক জানান, কাঁচপুর ব্রিজে উল্টো পথে যাচ্ছিল ব্যাটারী চালিত অটোরিকশাটি। তাতে ৭-৮ জন যাত্রী ছিল। তখন ঢাকাগামী একটি বাস ধাক্কা দেয়। ফলে অটোতে থাকা সবাই গুরুতর আহত হলে কয়েকজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং বাকি ৪ জনকে ঢামেকে নিয়ে আসা হয়। এদের মধ্যে তিন জনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ তিনটি মর্গে রাখা হয়েছে। আহত জামাল মিয়াকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত মামুনের ছোট ভাই নাইমুল ইসলাম সুমন জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় থাকেন মামুন। স্থানীয় একটি গার্মেন্টসের লাইন চিফ তিনি। সকালে মামুন একাই তার বাসা থেকে কাচপুরে ছোট ভাইয়ের বাসায় আসছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

অটো চালক আবু হানিফের ছোট ভাই মো. রতন জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পাটুলি গ্রামে। যাত্রাবাড়ী থানা সংলগ্ন এলাকায় থাকেন তারা। বেটারিচালিত অটো চালাতো হানিফ।

নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. নবী হোসেন জানান, ঘটনার পরপরই মাইক্রোবাস ও অটো রিকশাটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছে।


সম্পর্কিত বিষয়:

ঢামেক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top