বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশিত:
২৪ আগস্ট ২০২২ ২০:৫৯

আপডেট:
২২ মে ২০২৪ ০১:০১

 ছবি : সংগৃহীত

রাজধানীর তেজগাঁওয়ের ১২ তলা ভবনের ছাদ থেকে পড়ে পারপিতা ফাইহা (১৪) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ৮টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার মৃত্যু হয়।

পারপিতা তেজগাঁও রেলস্টেশন রোডের নন্দন রোকেয়া নামের ১২ তলার অ্যাপার্টমেন্টের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। সে হলিক্রস স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পরিবারের সদস্যরা জানান, পারপিতা স্কুল থেকে ফিরে বাসায় না ঢুকে ভবনের ছাদে চলে যায়। পরে ছাদ থেকে নিচে লাফ দেয়। আহত অবস্থায় তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে পান্থপথের স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সহপাঠীরা বলছে, পারপিতা উচ্চতর গণিতে ফেল করে। একই বিষয়ে দুবার ফেল করায় স্কুলের অধ্যক্ষ পারপিতার অভিভাবককে বৃহস্পতিবার দেখা করার নির্দেশ দেন। এ খবর পেয়ে পারপিতা ভয়ে ছিল। সে তার মা-বাবাকে বিষয়টি জানায়নি।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, হলিক্রস স্কুলের নবম শ্রেণির একজন ছাত্রী ছাদ থেকে পড়ে মারা গেছে। কী কারণে তার মৃত্যু হয়েছে এ বিষয়ে তদন্ত চলছে। বিষয়টি আত্মহত্যা নাকি অন্য কিছু তা ময়নাতদন্ত করলে জানা যাবে।


সম্পর্কিত বিষয়:

শিক্ষার্থী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top