বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


উত্তরায় গার্ডারচাপায় নিহত রুবেলের ৫ স্ত্রী মর্গে হাজির


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২২ ১৯:৩০

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৫

 ছবি : সংগৃহীত

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার চাপায় নিহতদের একজন আইয়ুব আলী হোসেন রুবেল (৫৫)। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে তার মরদেহ। সেখানে তার স্ত্রীর সংখ্যা নিয়ে দেখা দিয়েছে এক বিভ্রাট।

এ পর্যন্ত তার ৭টি বিয়ের তথ্য পাওয়া গেছে। মঙ্গলবার হাসপাতালে তার মরদেহ দেখতে আসা পাঁচ নারী নিজেকে রুবেলের স্ত্রী দাবি করেছেন। এছাড়া আরও এক তরুণী নিজেকে রুবেলের অন্য এক স্ত্রীর ঘরের মেয়ে বলে দাবি করেছেন। ওই তরুণীই রুবেলের আরও এক স্ত্রীর নাম দিয়েছেন; যিনি মারা গেছেন।
নিজেকের রুবেলের মেয়ে দাবি করা তরুণীর নাম নিপা আক্তার। তিনি জানান তার মায়ের নাম নার্গিস আক্তার। তার মায়ের সাথে বিয়ে হওয়ার পরে ডিভোর্স হয়ে যায়। পরে তার মা অন্য জায়গায় বিয়ে করেন। নিপা খবর (মৃত্যুর) পেয়ে তার বাবাকে শেষ দেখার জন্য মর্গে এসেছেন।

নিহত রুবেলের অন্য এক স্ত্রী সাহিদা জানান, নিহত রুবেল তাদের সাথেই মানিকগঞ্জের সিংগাইরে থাকত। একটি বিয়ের দাওয়াত আছে বলে সে চলে আসে। যে গাড়িতে সে গতকাল ছিল সেটা তার টাকায় কেনা। তাদের ওখানে নাম দেওয়া আছে নুর ইসলাম, সে মানিকগঞ্জের সিংগাইরের ভোটার। গাড়ির যে টাকা পেমেন্ট করেছিল, তার ড্রাইভিং লাইসেন্স, সবখানেই নুর ইসলাম লেখা। এখন একজন বলছে তার নাম আইয়ুব আলী, আবার বলছেন রুবেল। নুর ইসলামের বাবার নাম দেওয়া তারা চাঁদ মন্ডল। গাড়ির কাগজেও তার নাম নুর ইসলাম। সে প্রত্যেক ঈদ আমাদের সাথেই করত।

তিনি আরও জানান, আজ সে এত টাকার মালিক হয়েছে, সেই টাকা তিনি ডিপিএস ভেঙে টাকা দিয়েছেন। তাদের দুই সন্তান শহিদুল ইসলাম ও রত্না আক্তার। তারা মরদেহ সিংগাইরে দাফন করতে চেয়েছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা রুবেলের আরেক স্ত্রী সালমা আক্তার পুতুল ঢাকা পোস্টকে বলেন, আমার সাথে রুবেলের ২০১৪ সালে বিয়ে হয়। আমি মৃত্যুর খবর পেয়ে তাকে দেখতে মর্গে এসেছি। এসে শুনলাম সে নাকি এখন পর্যন্ত ৭টি বিয়ে করেছে।

সালমা আক্তার পুতুল রুবেলের নামে একটি প্রতারণার মামলা করেছেন বলে জানিয়েছেন। পুতুল জানান, যেহেতু সে মারা গেছে তাই তার কোনো অভিযোগ নেই। তাদের সিদ্ধান্তে যেখানে দাফন করতে চায়, সেখানে করতে পারে।

খন্দকার বিউটি আক্তার নামে আরেক নারী জানান, তিনিও তার আরেকজন স্ত্রী, তার সাথে রুবেলের যোগাযোগ ছিল। খবর পেয়ে তিনি আজ মর্গে এসেছেন।

উল্লেখ্য, গতকাল সোমবার বিকেল সোয়া ৪টার দিকে উত্তরার জসীমউদ্দীন রোডের মোড়ে বিপণিবিতান আড়ংয়ের সামনে নির্মাণাধীন ফ্লাইওভারের কংক্রিটের বিশাল গার্ডার ক্রেন দিয়ে তোলার সময় চলন্ত একটি গাড়ির ওপর পড়ে যায়। গার্ডারটি গাড়ির ওপর এমনভাবে পড়ে যে তার নিচে আসলে কয়জন চাপা পড়েছেন সেটা কোনোভাবেই বোঝা যাচ্ছিল। শেষ পর্যন্ত দেখা যায় গাড়িটিতে মোট ৭ জন ছিলেন, এদের মধ্যে পাঁচজন নিহত হন। বেঁচে যাওয়া দু’জন হলেন নবদম্পতি হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। হৃদয়-রিয়া মনির বৌভাতের অনুষ্ঠান শেষ করে ফিরছিলেন সবাই।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top